AmaderAd কি ?

- রানা

AmaderAd কি ?

AmaderAd  এমন একটি প্লাটফর্ম যেখানে বিজ্ঞাপনদাতারা হাজারো বাংলাদেশী ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রচার করতে পারেন। অন্যদিকে এটা এমন একটি প্লাটফর্ম যেখানে ওয়েবমাস্টারগন তাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে আয় করতে পারেন।

যে কোন পণ্য যেমন লবণ, ফ্রিজ, শ্যাম্পু, ল্যাপটপ, মোবাইল, গাড়ি, পোশাক ইত্যাদি কিংবা যে কোন সেবা যেমন ক্লিনিক, সফটওয়্যার, ওয়েবসাইট, তথ্য, হোস্টিং ইত্যাদির বিজ্ঞাপন প্রচারের জন্য AmaderAd  উপযুক্ত। সাধারণত একটা ওয়েবসাইট হতে পারে অনলাইন পত্রিকা, প্রযুক্তি ব্লগ, গল্পের ওয়েবসাইট, ব্যক্তিগত ব্লগ, ফোরাম অথবা তথ্যভিত্তিক ওয়েবসাইট যেখানে বিজ্ঞাপন প্রদর্শন করে ওয়েবসাইটের মালিক আয় করতে পারেন।

এটি ইন্টারনেট ব্যবহার করে সবচেয়ে ভালো মার্কেটিং করার একটি প্লাটফর্ম যেটা ব্যবসায়ীদেরকে ভালমানের, কার্যকর এবং আধুনিক উপায়ে বিজ্ঞাপন প্রচার করতে সাহায্য করে। সর্বোচ্চ মানের সাফল্যের জন্য আপনি AmaderAd  ব্যবহার করতে পারেন। বাংলাদেশের ইন্টারনেটে অশ্লীলতামুক্ত, আসামাজিকতামুক্ত ওয়েবসাইট তৈরিতে AmaderAd একটি অনন্য নাম। এটি বাংলাদেশের ইন্টারনেটে একটি স্বয়ংক্রিয় মান নিয়ন্ত্রক।

এটি একটি জনপ্রিয় বিজ্ঞাপন মাধ্যম যা পৃথিবীর অনেক দেশেই ব্যবহৃত হয় বিশেষ করে ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়াতে। ইন্টারনেট এর বেশিরভাগ ব্র্যান্ড যেমন Google, Yahoo, Bing এই পদ্ধতিটাকে অনেক সফল করেছে। আতিমাত্রায় খরচ, কম কার্যকরী গতানুগতিক বিজ্ঞাপন মিডিয়ার কারনে আপনি হয়তো AmaderAd এর মত প্লাটফর্ম খুঁজছেন। ছোট থেকে বড় সব ধরণের কোম্পানিই তাদের বিজ্ঞাপন প্রচারের জন্য AmaderAd  ব্যবহার করতে পারবেন।

AmaderAd  কি নয়?

AmaderAd  কোন PTC ওয়েবসাইট নয়ঃ এটা Dolancer, Foolancer এর মত না। আমরা ক্লিক আর ক্লিক পছন্দ করিনা। আপনি যদি সারাদিন ধরে ক্লিক করে আয় করতে চান তাহলে AmaderAd  আপনার জন্য নয়। যারা নিজের ওয়েবসাইটে নিজেরাই ক্লিক করে আয় করতে চায় তাদেরকে আমারা বাদ দিয়ে দেই।

AmaderAd কোন classified ওয়েবসাইট নয়ঃ এটা bikroy.com CellBazaar কিংবা OLX এর মত নয়। আমাদের মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করতে হলে আপনাকে টাকা পরিশোধ করতে হবে।

AmaderAd  কোন ইকমার্স ওয়েবসাইট নয়ঃ আমরা ইকমার্স পণ্য যেমন পোশাক, মোবাইল, ঘড়ি বিক্রি করিনা। যদিও ইকমার্স ওয়েবসাইটের মালিকগণ আমাদের মাধ্যমে তাদের বিজ্ঞাপন প্রচার করতে পারেন।

AmaderAd  কোন ডোমেইন/হোস্টিং বিক্রির ওয়েবসাইট নয়ঃ আমরা ডোমেইন/হোস্টিং বিক্রি করিনা। আমরা শুধুমাত্র VPS এবং Dedicated সার্ভার ক্রেতাদের সাহায্য করে থাকি। আমরা সার্ভার কোম্পানি নই কিন্তু ভালো সার্ভার কোম্পানিদের সাথে সম্পর্ক আছে।

 

লিঙ্ক- AmaderAd  😀

(মোট পড়েছেন 164 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

মন্তব্য করুন