নতুন করে চালু হলো আরো একটি বাংলা ব্লগ সাইট

- সামিউল ইসলাম হাকিম

আসসালামু আলাইকুম।
সবাইকে লাল গোলাপের শুভেচ্ছা। আশা করি সবাই ভালই আছেন ।অনেক দিন পর ব্লগে আসলাম ।যাইহোক আজ থেকে আপনাদের সাথে নিয়মিত থাকতে পারব বলে আশা করি । পড়াশোনা ও অন্যান্য ব্যস্ততার কারনে তেমন পোস্ট করা হয় না। আর পোস্ট বা করব কি করে! কেননা লেখা-লেখি করার মত পাকা হাত এখনো তৈরি করতে পারিনি। তবে এখানকার ভাল লেখকদের পোষ্টেরলেখাগুলো অনুসরন করছি এবং সেখান থেকে শিক্ষা অর্জন করে লেখার কিছু চেষ্টা করছি ।

যাইহোক আমি ব্লগার ভাইদের কথা ভেবে ওয়ার্ডপ্রেস কন্টেন্ট এর মাধ্যমে একটি বাংলা ব্লগ সাইট তৈরি করেছি। অনেকদিন ধরে আমি ভাবছি কি ভাবে নিজর একটি ব্লগ সাইট তৈরি করা যায় । অবশেষে অনেক জল্পনা-কল্পনার অবসন ঘটিয়ে নিজ ডোমেইন ও হোস্টিং, নিয়ে পথচলা শুরু করলো আমার বাংলা কন্ঠ ব্লগ । ।এই ব্লগে যে কেউ চাইলে লেখা লিখতে পারবেন ।যত খুশি তত ।
amarbanglakontho logo8
আমার ব্লগের নাম “আমার বাংলা কন্ঠ ডট কম

এক নজরে দেখে নিই কি থাকছে আমার বাংলা কন্ঠ ব্লগে:

১। প্রথমেই বলে নেই আমি কোন বাংলা ব্লগকে প্রতিদ্বন্দীতার পরিমাপ হিসাবে দেখছিনা। কেননা, যেহেতু আমি নতুন এবং আমার একদমই কাঁচা হাত। ডেভেলপ সম্পর্কে তেমন জ্ঞাণ নাই। মূলত আমি এটা একটি ক্ষুদ্র উদ্যোগ হিসাবে নিয়েছি। প্রাকটিক্যাল ব্লগ হিসাবে আমি নিজেই কিছু লেখালেখি করছি।
২। মূলত এটি হবে একটি শিক্ষা বিষয়ক বাংলা ব্লগ।
৩। তবে এখানে কোন ব্যক্তি, ধর্মীয় অনুভূতিতে আঘাত এনে লেখা পোষ্ট করে তাহলে সে লেখা কখনোই পাবলিশ করার হবেনা ।
৪। প্রাথমিকভাবে নিজে কিছু লিখছি এবং বিভিন্ন ব্লগের প্রকাশিত লেখকদের জনপ্রিয় লেখাগুলো অনেকটা কপি করে নিজের ব্লগে পাবলিশ করছি। কারন আমার একটাই উদ্দেশ্য নিজে শিখব এবং অন্যকে শেখাব। তবে যে লেখা গুলো কপি করে পাবলিশ করব সেখানে মূল লেখকের নাম ও সাইট উল্লেখ থাকবে।
৫। ব্লগটি নিজ ডোমেইন ও হোস্টিং নিয়ে ফ্রি থিম ব্যবহার করে পরিক্ষামূলক ভাবে চলছে। তবে ভবিষ্যতে থিম সহ প্রয়োজনিয় কিছু পরিবর্তন হতে পারে।

তারপরেও আপনাদের মতামত, পরামর্শ দিলে আমি উপকৃত হইবো। আপনাদের আন্তরিকতা এবং আমার চেষ্টার মাধ্যমেই ইনশাআল্লাহ্ হয়ত সফলতা অর্জন করতে পারবো।

আমি আশা করি আপনারা আমার এই ছোট একটি ব্লগে নিয়োমিত ভিজিট করবেন এবং আপনাদের বিশাল জ্ঞান ভান্ডার থেকে সুন্দর সুন্দর লেখা সাজিয়ে গুজিয়ে এই ব্লগে পোষ্ট করে অন্যদের কে কিছু শেখার সুজক করে দিবেন ।

পরিশেষে আমার ব্লগটি ভিজিট এবং পোস্ট করার জন্য এই লিংকে ক্লিক করুন আর চলে আসুন আমার বাংলা কন্ঠ ব্লগে

(মোট পড়েছেন 799 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

৪টি মন্তব্য

  1. নাজমুল ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ । আশা করি আপনি আমাকে সকল বিষয়ে সাহায্য করবেন । কারন আপনার মতো ডেভেলপ ম্যানের কাছে শিখার অনেক কিছু আছে ।

মন্তব্য করুন