সব সময়ের সেরা ৫ টি পিটিসি।

- বার্ণসিল

পিটিসি সাইটে আয় করতে যেমন ধৈর্য্য থাকতে হয় তেমনি কিছু কৌশল পালন করতে হয়। অনলাইনে আয়ের এর চেয়ে সহজ কোন আয়ের পদ্ধতি আর একটিও নেই। তবে একটা ভয় রয়েছে সঠিক সাইট চেনা এবং স্ক্যাম হওয়ার ভয়। এখানে ৫টি পিটিসি সাইট দেয়া হল যারা নূন্যতম ৩ বছরের বেশী সময় ধরে অনলাইনে আছে এবং নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে। কোন কাজ, না জেনে করা আর অন্ধের হাতি দেখা একই পিটিসি সাইটের জানা অজানা তথ্য জানতে পড়ুন

অনলাইনে রয়েছে –২০০৮ সাল থেকে।এই সাইটটি গত ৭ বছরের বশী সময় ধরে অনলাইনে রয়েছে।

অনলাইনে রয়েছে –২০০৭ সাল থেকে।

অনলাইনে রয়েছে –২০০৯ সাল থেকে।


অনলাইনে রয়েছে –২০০৮ সাল থেকে।

অনলাইনে রয়েছে –২০১২ সাল থেকে।
উপরের ৫ টি সাইটে আয়ের জন্য রয়েছে বিভিন্ন উপায়। যেমন :-
১. এড ভিউ
২. গ্রিড
৩. মিনি জব
৪. অফার
৫. ভিডিও এড
৬. পেইড টু সাইন আপ
৭. ফেসবুক,টুইটার লাইক।
৮. ইউটিউব কমেন্ট
৯. টাস্ক
১০. আরও অনেক।
আর এসব সাইটের রয়েছে জনপ্রিয় ফোরাম,চ্যাটিং,লা্ইভ সাপোার্ট এখানে আপনি সহজেই যেকোন সমস্যার সমাধান পাবেন।
তাহলে কেন বেকার বসে শুধু ফেসবুক চালানো, হোক না অনলাইনে কিছু আয়।

(মোট পড়েছেন 1,300 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

৬টি মন্তব্য

  1. ভাইয়া, আমি নিউবাক্সে ধরতে গেলে নতুন ইউজার!! বিগত ১ মাস কাজ করেছি। তবে এই মুহূর্তে আমি নিউবাক্সে কিছু বিনিয়োগ করতে চাইছি। যার পরিমান ২০ ডলার। আমার একটি পেজা একাউন্টও আছে। কিন্তু পেজা’তে কোন টাকা নেই। আমি যথাক্রমে ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে ফান্ড এড করে বিনিয়োগ করতে চেয়েছিলাম। তবে, পরবর্তীতে জানতে পারি, পেজা তে বাংলাদেশ থেকে কোনো টাকা ট্রান্সফার করলে, সেটার কারেন্সি থাকে BDT। যেটা কিনা অন্য কোনো দেশে আমি ট্রান্সফার করতে পারবোনা। তবে, আমার একাউন্টে যদি বাহির থেকে আসা কোনো USD থাকে সেটা, অথবা কারো পেজা’তে যদি USD থাকে এবং আমি তার কাছ থেকে পেজা টু পেজা ট্রান্সফারের মাধ্যমে নেই, কেবল মাত্র সেটাই কিনা বাহিরে পাঠানো যাবে!! উক্ত বিষয়ে আমি আপনার কাছে সাহায্য চাইছি!! যদি সম্ভব হয়, তবে অনুগ্রহ করে আপনার কোন ব্যাক্তিগত যোগাযোগ মাধ্যম আমাকে অবগত করবেন। যেটার মাধ্যমে আপনার সাথে আমি সরাসরি যোগাযোগ করতে পারব। এবং আপনার কোনো পেজা একাউন্টে, 20 USD থাকলে, প্রয়োজনে আমি আপনার সাথে সরাসরি দেখা করে 20 USD সমপরিমাণ টাকা পরিশোধ করে, আপনার একাউন্ট থেকে আমার একাউন্টে 20 USD ট্রান্সফার করে নিব। অনুগ্রহ করে এই উপকার টুকু করলে আমি আপনার কাছে একান্তই ঋণী থাকবো……!!

    1. আমি ব্যক্তিগতভাবে নিজের টাকা খাটিয়ে পিটিসি সাইটে বিনিয়োগ করতে নিরুতসাহিত করব। আর আপনি কারো কাছ থেকে পে’জা কিনলে ধোকা খাওয়ার সম্ভাবনা প্রচুর। তাই সময় নিয়ে বিভিন্ন ফোরাম,ব্লগ থেকে তথ্য যাচাই করুন। গুগলে সার্চ করা শিখুন। তারপর বিনিয়োগ করুন।

    2. পিটিসি সাইটে কাজ করতে চাইলে কমপক্ষে ৩-৫ টা সাইট নির্বাচন করুন। ভালভাবে সাইট সম্পর্কে খোঁজ নিন। এর জন্য গুগল ই যথেষ্ট। তারপরও দেখতে পারেন বিভিন্ন ফোরাম যেটা সবচেয়ে কার্যকরী। ব্লগ,ফেসবুক দেখতে পারেন। ৬ মাস তথ্য সংগ্রহ করুন। তারপর একসাথে ৩-৫ টা সাইটে টাকা খাটান। আর ২০ ডলার বিনিয়োগ করে মনে হয় কোন প্রকার সুবিধা করতে পারবেন না।

  2. কোন জামেলা ছাড়া নিচের লিংকে ক্লিক করে কাজ করুন। এটি একটি নতুন পিটিসি সাইট!!! বর্তমানে 5000 উপরে সদস্য রয়েছে।

    http://adf.ly/1M7q2j

    বিশেষ সুবিধা প্রতিদিনের এড দেখার পর টাকা তুলা যায়!!!

মন্তব্য করুন