বর্তমান সময়ের জনপ্রিয় ও বিশ্বস্ত পিটিসি ট্রাফিকমুনসুন ।

- বার্ণসিল

P.T.C (Paid To Click) হল নতুন লোকের জন্য আয় করার সহজ উপায়। তবে এ পদ্বতিতে আপনাকে আয় করতে অনেক ধৈর্য্যের প্রয়োজন।
ট্রাফিকমুনসুন একটি বিশ্বস্ত পিটিসি সাইট। এই সাইটটি নতুন হলেও তারা ঠিকমত পেমেন্ট করে আসছে। এখানে থেকে আমি নিজে পেমেন্ট পেয়েছি। এই সাইটের একটি সুবিধা হলো আপনি যদি কাউকে রেফারেল করতে পারেন, সে যত আয় করবে আপনার তত আয় হবে। মানে সে যদি ১ ডলার আয় করে তাহলে আপনিও ১ ডলার রেফারেল কমিশন হিসেবে পাবেন। এই সাইটের পেমেন্ট মেথড হচ্ছেঃ পায়জা ও পেপাল। ২ ডলার হলেই আপনি ক্যাশ আউট করতে পারবেন।

এবার চলুন দেখি কিভাবে আয় করবেন। প্রথমে Click Here To Sing up থেকে রেজিষ্টার করুন
Share Up To 110 % - 10% Affiliate Program

কিভাবে শুরু করবেন?
বুঝতে সমস্যা হলে ভিডিও দেখে নিতে পারেন

রেজিষ্ট্রেশন এর সময় আপনার পায়জা বা পেপাল একাউন্ট এড করবেন। তারপর লগইন করুন। লগইন করার পর পেজের নিচে চলে আসুন। প্রথমে আপনাকে Start Surfing এ ক্লিক করে সর্বনিম্ন ১০টি সাইট ভিউ করবেন। ১০টি সাইট ভিউ করলে আপনার একাউন্ট টাকা জমা হবে না। কারণ এগুলো হল কোয়ালিফাই এড। তাহলে টাকা পাবো কিভাবে? হ্যাঁ টাকা পাবেন কিভাবে দেখুন Start Surfing এর নিচে ০১ সেন্ট এর ৬টি এড আছে। আপনি সেই এড গুলো ভিউ করবেন। তাহলে আপনার একাউন্টে টাকা জমা হবে। আরেকটি কথা বলে রাখি আপনি যদি Start Surfing থেকে যদি ১০টি সাইট ভিউ না করেন। তাহলে আপনি পরের দিন ০১ সেন্ট এড গুলো পাবেন না। তাই দৈনিক সর্বনিম্ন ১০টি এড ভিউ করতে হবে।
পেমেন্ট প্রুফ:

ট্রাফিকমুনসুন দিচ্ছে ১০০% রেফারেল কমিশন, যা অসাধারন।
10 referrals X $0.10 earnings from cash links X 30 days = $30 from your referral clicks
10 referrals X $0.10 earnings from cash links X 365 days = $365 from your referral clicks
500 referrals X $0.10 earnings from cash links X 30 days = $1,500 from your referral clicks
500 referrals X $0.10 earnings from cash links X 365 days = $18,250 from your referral clicks
1000 referrals X $0.10 earnings from cash links X 30 days = $3,000 from your referral clicks
1000 referrals X $0.10 earnings from cash links X 365 days = $36,500 from your referral clicks

(মোট পড়েছেন 706 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

৬টি মন্তব্য

  1. ট্রাফিকমুনসুন একটি অতি জনপ্রিয় সাইট এতে কোন প্রকার সন্দেহ নাই। আমি নিজেও এই সাইট থেকে পেমেন্ট পেয়েছি। পেমেন্ট প্রুফ সহ পোস্ট দেওয়ার জন্য ধন্যবাদ।

  2. ভাল আয় শুরু করার আগেই হয়ে যায় স্ক্যাম(প্রোবাক্স,বাক্সবেরী,পিটিসি-স্টেয়ার আরও অনেক)। কিভাবে পিটিসি সাইট থেকে ভাল আয় করা যায় এর উপর পোস্ট দিলে পিটিসি সাইটে যারা কাজ করি তারা উপকৃত হতাম।

    1. ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।এরকম অনেক পিটিসি সাইট রয়েছে যারা একসময় জনপ্রিয় ছিল এবং বর্তমানে স্ক্যাম,যেমন:Zapbux, FuseBux,Onbux and Nerdbux এরকম অনেক।
      আসলে পিটিসি আয় করার জন্য এবং অন্য যেকোন কাজের জন্য ধৈর্য্য যেমন জরুরী এবং কাজটা সম্পর্কে ভালমত জানাটাও অনেক জরুরী। প্রতিটা কাজের ই একটা কৌশল থাকে যদি সেটা আয়ত্তে নিয়ে আসা যায় তবে কাজটা অনেক সহজ হয়ে যায়। পিটিসি সাইট থেকে কিভাবে ভাল আয় করা যায় সম্ভাব্য উপায় নিয়ে একটা পোস্ট লিখব আশা করি উপকৃত হবেন।

  3. কোন জামেলা ছাড়া নিচের লিংকে ক্লিক করে কাজ করুন। এটি একটি নতুন পিটিসি সাইট!!! বর্তমানে 5000 উপরে সদস্য রয়েছে। জয়েন নিচের লিংকে কোন প্রকার জামেলা ছাড়া কাজ করার জন্য নিচের লিংকে ক্লিক করে কাজ শুরু করুন। নতুন পিটিসি সাইটে। বর্তমানে এদের 5000 এর উপরে সদস্য রয়েছে।

    http://adf.ly/1M7q2j

    বিশেষ সুবিধা প্রতিদিনের এড দেখার পর টাকা তুলা যায়!!!

মন্তব্য করুন