অনলাইনে সহজে আয়ের নতুন কিছু পিটিসি সাইট।

- বার্ণসিল

বর্তমানে অনেক পিটিসি সাইট রয়েছে যার মধ্যে ট্রাস্টেড সাইট অনেক কম । ট্রাস্টেড সাইট যেগুলো আছে ওগুলোতে আবার বেশি ইনকাম করা যায় নাহ । রেজিষ্ট্রেশনের জন্য ক্লিক করুন

ইনএডক্লিক্স

ইনএডবাক্স

ইউসক্লিক্স

সাইট গুলোর বৈশিষ্ট্যঃ
– ৪টি ফিক্সড এড । প্রতি ফিক্সড এড ক্লিকে ১ সেন্ট (০.০১)
– গ্রিড
– Crack the Vault
– Headtail
– সাপ্তাহিক রেফেরাল কন্টেস্ট
– রেফারাল রেন্টিং
– বিভিন্ন প্রকারের অফার।
-পেইজা সাপোর্টেড (অনলাইনে আয় করা টাকা বাংলাদেশে কিভাবে আনবেন, পেজা)

দেখতেই পাচ্ছেন প্রতিদিন চারটি ফিক্সড এড থাকবে । রেগুলার ওইগুলোতে ক্লিক করলে (৪*.০১)=.০৪
তাছাড়া আরো কিছু এড থাকবে ডেইলি । সবগুলোতে ক্লিক করলে দিনে ০.০৬-০.০৮ ইনকাম করা সম্ভব । এভাবে ৮-১০ দিন ক্লিক করলে আপনার একাউন্টে থাকবে ০.৬০ ডলারের বেশি । ০.৬০ ডলার হলেই আপনি তিনটি রেফারাল রেন্ট করতে পারবেন । রেফারালের প্রতি ক্লিকে পাবে ০.০১ করে । আবার ০.৬০ ডলার হলে আবার তিনটি রেফারাল রেন্ট করুন । আপনি স্ট্যান্ডার্ড মেম্বার ২০০ রেফারেল রেন্ট করতে পারবেন গোল্ডেন হলে ২০০০,আল্টিমেট আনলিমিটেড। এভাবে আস্তে আস্তে আপনার ইনকাম অনেক বাড়বে বলে আশা করি ।
* বাংলা ফোরাম – ফোরাম য়থেষ্ট একটিভ,আশা করা যায় যেকোন সমস্যার সমাধান পাবেন দ্রুত।
পিটিসি সম্পর্কে ভালভাবে বুঝতে চাইলে পড়ুন এই লেখাটি,অনলাইন আয়ের সবচেয়ে আলোচিত এবং সহজ,পিটিসি সাইট ।।আশা করি উপকৃত হবেন (লেখাটি প্রকাশিত: ৮ জানুয়ারী, ২০১২, ৫:৫৬ অপরাহ্ন)।

আপনাদের মতামত পোস্টকে সার্থক করবে।

(মোট পড়েছেন 1,187 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

১১টি মন্তব্য

  1. ভাইয়া, আপনি কি রিসেন্টলি ঢুকছেন?? সাইটে ঢুকতে গেলেই তো Error 522 দেখায়…………. আমি রেজিস্টার করছি! কিন্তু কাজ করতে পারতেছিনা।মানে লগ-ইন ই হয় নাহহ………!! আর সাইট খুবই স্লো।সমাধান থাকলে দয়া করে জানাবেন।

  2. এডমিন ভাই, আমি এই সাইটে কাজ করে 4 ডলার জমিয়েছি। কিন্তু তা উত্তোলন করতে পারছি না। উত্তোলন করতে গেলে এ লেখা দেখা যায়- We’re doing maintenance in payment module (Payza API).
    Please read the latest news: BitCoin & Cashout Information. এখন আমি কি করতে পারি?

    1. পিটিসি সাইটে নতুন সাইট আসবে পুরাতন সাইট স্ক্যাম হবে এটাই স্বাভাবিক। তবে কিছু বিশ্বাসযোগ্য সাইট ও রয়েছে যেমন- নিওবাক্স(অনলাইনে পে করছে ৭ বছরের বেশী সময় ধরে),ক্লিকসেন্স,বাক্সপি ইত্যাদি।

      1. হ্যা ভাই, তাহলে কি এই সাইটটি স্ক্যাম হয়ে গেছে? আর হ্যা – আমিও নিওবাক্সে কাজ চালিয়ে যাচ্ছি এবং তা থেকে প্রথম পেমন্টও পেয়েছি 4 মাস কাজ করার পর।

  3. বেশীরভাগ সাইটে আপনার রেফারেলে জয়েন করেছি। আপনি মূলত কিভাবে পিটিসি সাইটে ৩ বছরের বেশী সময় ধরে রয়েছেন? কোন সাইটে ভাল পরিমান আয় শুরু করলেই হয়ে যায় স্ক্যাম যা একেবারেই অসহ্য। আপনি মূলত: কি কি কৌশল ব্যবহার করেন ?

    1. প্রতিটা কাজেই কিছু কৌশল পালন করলে কাজটা সহজ হয়ে যায়,যেমন – আইপি সমস্যার জন্য ভিপিএন/টর/প্রক্সি ব্যবহার করা যেতে পারে। ডাইরেক্ট রেফারেলের জন্য বিভিন্ন ফোরাম বা ব্লগ ব্যবহার করতে পারেন। সোশ্যাল মিডিয়াও হতে পারে ডাইরেক্ট রেফারেল এর জন্য অসাধারন।
      স্ক্যাম : পিটিসি সাইটের এটা সাধারন ব্যাপার।
      ধন্যবাদ ।

  4. ভাইয়া, আমি নিউবাক্সে ধরতে গেলে নতুন ইউজার!! বিগত ১ মাস কাজ করেছি। তবে এই মুহূর্তে আমি নিউবাক্সে কিছু বিনিয়োগ করতে চাইছি। যার পরিমান ২০ ডলার। আমার একটি পেজা একাউন্টও আছে। কিন্তু পেজা’তে কোন টাকা নেই। আমি যথাক্রমে ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে ফান্ড এড করে বিনিয়োগ করতে চেয়েছিলাম। তবে, পরবর্তীতে জানতে পারি, পেজা তে বাংলাদেশ থেকে কোনো টাকা ট্রান্সফার করলে, সেটার কারেন্সি থাকে BDT। যেটা কিনা অন্য কোনো দেশে আমি ট্রান্সফার করতে পারবোনা। তবে, আমার একাউন্টে যদি বাহির থেকে আসা কোনো USD থাকে সেটা, অথবা কারো পেজা’তে যদি USD থাকে এবং আমি তার কাছ থেকে পেজা টু পেজা ট্রান্সফারের মাধ্যমে নেই, কেবল মাত্র সেটাই কিনা বাহিরে পাঠানো যাবে!! উক্ত বিষয়ে আমি আপনার কাছে সাহায্য চাইছি!! যদি সম্ভব হয়, তবে অনুগ্রহ করে আপনার কোন ব্যাক্তিগত যোগাযোগ মাধ্যম আমাকে অবগত করবেন। যেটার মাধ্যমে আপনার সাথে আমি সরাসরি যোগাযোগ করতে পারব। এবং আপনার কোনো পেজা একাউন্টে, 20 USD থাকলে, প্রয়োজনে আমি আপনার সাথে সরাসরি দেখা করে 20 USD সমপরিমাণ টাকা পরিশোধ করে, আপনার একাউন্ট থেকে আমার একাউন্টে 20 USD ট্রান্সফার করে নিব। অনুগ্রহ করে এই উপকার টুকু করলে আমি আপনার কাছে একান্তই ঋণী থাকবো……!!

  5. আপনি কি অনলাইনে কাজ না জেনে সহজে টাকা ইনকাম করতে চান!!! তাহলে এখনই নিচের সাইটে জয়েন করুন!!! এটি ইউএস এর ভেরিফাইকৃত সাইট। ২ ডলার হলেই টাকা পে করে। এখানে কাজের রেইট মোটামোটি ভাল!!!

    http://adf.ly/1MMAYC

    অসুবিধা:
    1. একাধিক একাউন্ট কোন ক্রমে খোলা যাবে না।
    2. একসাথে দুইটি এড দেখা যাবে না।
    3. একটি ফ্রিক্স আইপি লাইবে।

    আমার ফেইসবুক: Anamul Haque Bhuyan
    আইডেন্টি: দ্বৈত গার্ল
    কোন কিছু না বুঝলে আমাকে প্রশ্ন করবেন।

মন্তব্য করুন